শ্রীমঙ্গলে এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি উদযাপন

 প্রকাশ: ১৯ জানুয়ারী ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন   |   মিডিয়া কর্নার


এস কে দাশ সুমন (শ্রীমঙ্গল) : শ্রীমঙ্গলে জনপ্রিয় টেলিভিশন এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি পালন করা হয়েছে। মঙ্গলবার ১৮ ই জানুয়ারি রাত ৮ টায় উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা কেক কাটা সাংস্কৃতিক অনুষ্ঠান, শীতবস্র বিতরণ ও সংবর্ধনা আয়োজনের মাধ্যমে এ বর্ষপূর্তি পালন করা হয়। 

এশিয়ান টিভির শ্রীমঙ্গল - কমলগঞ্জ প্রতিনিধি এস কে দাশ সুমনের সভাপতিত্বে ও একুশে টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সাবেক স্বাস্থ্য পরিচালক ডাক্তার হরিপদ রায়, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম আর রশীদ তালুকদার, ওসি (তদন্ত) হুমায়ুন কবির, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, কাউন্সিলর মাসুদুর রহমান মসুদ, মহিলা কাউন্সিলর রোকেয়া পারভীন, ৭১ টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদ, দৈনিক যুগান্তর এর শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন, সমকাল প্রতিনিধি শামীম আক্তার হোসেন মিন্টু, ডেইলি অবজারভার প্রতিনিধি রুপম আচার্য্য, যায় যায় দিন প্রতিনিধি রুম্মন আহম্মেদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠান শেষে শ্রীমঙ্গল পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলর মীর এম এ সালাম, মসুদুর রহমান মসুদ ও রোকেয়া পারভীনকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মিডিয়া কর্নার এর আরও খবর: