রোটারি ক্লাব অফ গুলশান ওয়ান এর উদ্যোগে বিনামুল্যে ডেঙ্গু টেস্ট ও মেডিক্যল সহায়তা প্রদান

 প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ০৪:৪৫ অপরাহ্ন   |   মিডিয়া কর্নার


আজ ২২ জুলাই ২০২৩ তারিখ থেকে তিনদিন পর্যন্ত গরীব ও দুঃস্থ মানুষের জন্য বিনামুল্যে ডেঙ্গু টেস্টের আয়োজন করা হয়েছে মহাখালিস্থ ব্লু স্কাই ডায়াগনস্টিক সেন্টারে । এছাড়াও টেস্টে কেউ ডেঙ্গু পজিটিভ হলে তাকে রোটারী ক্লাব অফ গুলশান ওয়ান ও ব্লু স্কাই হেলথ লিঃ এর মাধ্যমে পরবর্তী সাতদিনের বেসিক কেয়ার এন্ড মেডিক্যল সহায়তা প্রদান  করা হবে।




ডেঙ্গু রোগের শুরুতেই সচেতন হলে মৃত্যুঝুঁকি ও অন্যান্য জটিলতা এড়ানো সম্ভব। এ বছর ঢাকা শহর সহ সারাদেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তারই ফলশ্রুতিতে রোটারী ক্লাব অফ গুলশান ওয়ান সমাজ সচেতনতার অংশ হিসেবে লিফলেট বিতরন, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা, বিভিন্ন ক্লাবের সাথে যৌথ উদ্যোগে মানুষের সচেতনতা বৃদ্ধি, দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে মশারী বিতরনের কাজ করে আসছে।


বিনামুল্যে ডেঙ্গু টেস্ট কার্যক্রমের উদ্বোধন করেন ক্লাব সভাপতি ব্যারিষ্টার মাশিহা ইশরাত। আরো উপস্থিত ছিলেন ব্লু স্কাই হেলথ এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মোঃ হাবিবুর রহমান, ক্লাবের চার্টার প্রেসিডেন্ট খালেদ ফয়সাল রহমান, হেমায়েত উদ্দীন হিমু, আতাউর রহমান রোজেল, সুমন হাওলাদার, মোঃ ওমর হাসান, আসম খায়রুজ্জামান সবুর ও নায়েম উদ্দীন ঈমন। প্রজেক্ট উদ্বোধনকালে ক্লাব নেতৃবৃন্দ ভবিষ্যতেও আর্তমানবতার সেবায় ক্লাবের কার্যক্রম আরো জোরদার করা হবে মর্মে আশাবাদ ব্যাক্ত করেন।


মিডিয়া কর্নার এর আরও খবর: