বিদায়ী ডিএমপি কমিশনার একজন পেশাদার কর্মকর্তা: আইজিপি

 প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন   |   পুলিশ প্রশাসন


পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বিদায়ী ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম একজন পেশাদার পুলিশ কর্মকর্তা। তিনি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে চমৎকারভাবে বর্ণাঢ্য চাকরি জীবন সম্পন্ন করেছেন।


বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের অবসর উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।



অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, পুলিশ হেডকোয়ার্টার্স এবং ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বক্তারা বিদায়ী কমিশনারকে একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তার বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন।


মোহা. শফিকুল ইসলাম বলেন, চাকরি জীবনে পেশাদারিত্ব বজায় রেখে গৌরবের সঙ্গে দায়িত্ব পালন করেছি। চাকরিকালে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। এসময় তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার জন্য সহকর্মীদের প্রতি আহ্বান জানান।



অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, অতিরিক্ত ডিআইজি (আর অ্যান্ড সিপি) মো. নাসিরুল ইসলাম, এ আই জি (পি এম আই এস) মো. আশরাফুজ্জামান বক্তব্য দেন।


জানা গেছে, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম গত বছরের ২৯ অক্টোবর অবসরে যাওয়ার কথা ছিল। সরকার তার চাকরির মেয়াদ এক বছর বৃদ্ধি করায় তিনি এ ২৯ অক্টোবর অবসরে যাবেন।



পুলিশ প্রশাসন এর আরও খবর: