ফায়ার সার্ভিসের ১৩ কর্মকর্তার পদোন্নতি

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন   |   পুলিশ প্রশাসন


 সহকারী পরিচালক পদে পদোন্নতি পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৩ জন উপ-সহকারী পরিচালক ও সমপদের কর্মকর্তা।

সোমবার (১৭ জানুয়ারি) ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।


প্রধান অতিথির বক্তব্যে মহাপরিচালক বলেন, পদোন্নতি শুধু মর্যাদা আর র‌্যাংক বৃদ্ধি করে না, এটির মাধ্যমে দয়িত্বও বৃদ্ধি পায়। আমি আশা করবো, সবাই তাদের বর্ধিত দায়িত্ব সততা ও স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে প্রতিপালনের মাধ্যমে তাদের পদোন্নতির প্রতিদান দেবেন। দুর্ঘটনার ফোন পেলেই ফায়ার সার্ভিসের কর্মীরা যেমন সততার সঙ্গে সেবার জন্য ঝাঁপিয়ে পড়েন, ফায়ার সার্ভিসের প্রতিটি সেবার ক্ষেত্রেই এই নীতিমালা বাস্তবায়নের বিষয়ে পদোন্নতিপ্রাপ্তরা সচেষ্ট হবেন।  

সভাপতির বক্তব্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) যুগ্মসচিব মো. হাবিবুর রহমান বলেন, অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের আন্তরিক উদ্যোগ আর সময়ানুগ নির্দেশনায় আমরা নতুন বছরের প্রথম মাসেই এই পদোন্নতি দিতে পেরে আনন্দিত।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপপরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওহিদুল ইসলাম, সহকারী পরিচালক (ওয়ারহাউজ ও ফায়ার প্রিভেনশন) মো. আনোয়ার হোসেন, ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) এস এম জুলফিকার রহমান প্রমুখ।

পুলিশ প্রশাসন এর আরও খবর: