বেকারত্ব ঘোচানোর জন্য কিশোরগঞ্জ থেকে ঢাকায় এসে প্রাণ হারালেন যুবক

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন   |   মিডিয়া কর্নার



বেকারত্ব ঘোচানোর জন্য কিশোরগঞ্জ থেকে ঢাকায় এসেছিলেন রাহিমুল কবির নামে এক যুবক। চাকরি পেয়ে পরিবারের মুখে হাসি ফোটাবেন এমন আশা নিয়ে রাজধানীতে পা রেখেছিলেন। কিন্তু তার সেই স্বপ্ন স্বপ্নই থেকে যায়। ঢাকার বিমানবন্দর এলাকায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিভে যায় তার সেই স্বপ্ন। নিভে যায় তার জীবনপ্রদীপ।

মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর পুলিশ বক্সের পাশে একটি দুর্ঘটনায় মৃত্যু হয় তার। কোন গাড়ির ধাক্কায় তার প্রাণ গেছে তা চিহ্নিত করা যায়নি।

২৩ বছর বয়সী রাহিমুল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার লুৎফুল কবিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে বিমানবন্দর পুলিশ বক্সের পাশে মুমূর্ষু অবস্থায় রাহিমুলকে পড়ে থাকতে দেখেন কয়েকজন। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার উপপরিদরর্শক (এসআই) মো. জুয়েল মিয়া জানান, ভোরে কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হয় ওই যুবক। তখন পথচারীরা থানায় খবর দিলে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুয়েল মিয়া আরও জানান, নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র ও ফোন নাম্বার থেকে তার পরিচয় শনাক্ত করা হয়। বেকার থাকায় চাকরির খোঁজে গ্রাম থেকে ঢাকায় এসেছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। যে গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে সেই গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

মিডিয়া কর্নার এর আরও খবর: