বাবার অনুপ্রেরণায় ছাত্রলীগে মেধাবী লাজিম

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন   |   সফলতার গল্প



জাকির হোসেন (ফরিদপুর) : 

বাবার অনুপ্রেরণায় ফরিদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হয়েছেন জিলা স্কুলের মেধাবী ছাত্র রাইয়ান ইসলাম লাজিন। সে জিলা স্কুলের নবম শ্রেণীতে অধ্যায়ণরত এবং শহরের পূর্ব খাবাসপুরের লঞ্চঘাট এলাকার রাজিবুজ্জামান রাজিবের পুত্র।

শনিবার (৯ অক্টোবর) সকালে ফরিদপুর  পৌর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান (মিজান) ও সাধারণ সম্পাদক সজিব আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

এই কমিটিতে ২নং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তাকে। এছাড়া কমিটিতে শেখ নাভিদ আহমেদ (আবির)কে সভাপতি এবং  আবির খান কলিন্সকে সাধারন সম্পাদক করা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলো, সহ-সভাপতি দেওয়ান লাবিব রহমান, বাইজিত মোল্যা, সৌভিক সাহা, আশিকুর রহমান নাঈম, রুদ্র তালুকদার, মোঃ কামরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক- রাইয়ান শেখ, উৎস সাহা, রাহাত রহমান রাফি, সাংগঠনিক সম্পাদক - রাফি তালুকদার, হামিম শেখ, শাহজাদা ইসলাম তরঙ্গ, প্রচার সম্পাদক ফারিদন আকন্দ এবং দপ্তর সম্পাদক তামজিদ টুসি।

ছাত্রলীগের রাজনীতিতে পদ পেয়ে অনুভূতি প্রকাশ করে লাজিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন হলো ছাত্রলীগ। ছাত্রলীগ মানে অন্যরকম এক ভালোবাসার নাম। আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই রাজনীতি করতে চাই। ছাত্রলীগের রাজনীতিতে আসার জন্য আমার বাবাই অনুপ্রেরণা দিয়েছে। বাবার কথা মনে করেই সুনামের সাথে ছাত্রলীগের রাজনীতি করতে চাই।

লাজিমের বাবা রাজিবুজ্জামান রাজিব বলেন, ছেলে ছাত্রলীগের রাজনীতিতে পদ পেয়েছে এটাই ভালো লাগা, আমারও প্রাণের সংগঠন ছিলো ছাত্রলীগ। আমি ওর সাফল্য কামনা করি।