‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পদক্ষেপ অব্যাহত থাকুক’

 প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন   |   রাজনীতি


 মুরাদ হাসানের বক্তব্য বিকৃত রুচির ও নারীর প্রতি অবমাননাকর বলে মন্তব্য করেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। মুরাদকে তথ্য প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় তারানা হালিম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।


ভবিষ্যতে সব লুটেরা, ঘুষখোর, লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর এ কঠোর পদক্ষেপ অব্যাহত থাকার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।
সোমবার (৬ ডিসেম্বর) রাতে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

এর আগে, সোমবার রাতে তথ্য-সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ার কারণে তাকে প্রধানমন্ত্রী পদত্যাগের নির্দেশ দিয়েছেন। এ তথ্য সাংবাদিকদের জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ফেসবুক স্ট্যাটাস তারানা হালিম লিখেছেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী’

এরপর তিনি লিখেছেন, মুরাদ হাসান, আপনি কর্মক্ষেত্রে  যা করেছেন তা conflict of interest । আপনি যে ভাষায় কথা বলেছেন তা বিকৃত রুচির, অশালীন, নারীর প্রতি অবমাননাকর। আপনি দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন, শাস্তি আপনার প্রাপ্য।

রাসুলে করিম (সা:) বলেছেন- ভালো মানুষ নারীকে সম্মান করে। তাই আপনি দোষী থাকবেন দুনিয়াতে ও আখেরাতে। আমরা যারা দলকে ভালোবাসি তারা জানি এ সিদ্ধান্ত নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কঠিন, কঠোর হতে হয়েছে। বঙ্গবন্ধুকন্যার কাছ থেকে এটাই আশা করি আমরা।

তিনি আরও লিখেছেন, ভবিষ্যতে সব লুটেরা, ঘুষখোর, লম্পটদের বিরুদ্ধে আপনার এমন কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক। এ দৃষ্টান্ত যেন সকলের জন্য শিক্ষার কারণ হয়।

যখন টাইপ করছিলাম তখন শিরোনাম দিয়েছিলাম- ‘এটা অন্যায়’ জনাব মুরাদকে উদ্দেশ্য করে। এর মধ্যে ফোনে জানলাম উনাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাই শিরোনামটি বদলালাম । লিখলাম- ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। ’