ইবিতে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগে পূর্নমিলনী অনুষ্ঠিত

 প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ন   |   শিক্ষা



ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগে প্রথম পুনর্মিলনী বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনাসভা, প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, প্রীতিভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আলোচনা সভায় অনুষ্ঠানের সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের আহ্বায়ক ও ইবি শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ জাকির হোসাইন।

এর আগে কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের সামনে থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের আহবায়ক শাহজাহান আলম সাজুর নেতৃত্বে বিভাগের শিক্ষক, প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়। র‌্যালিতে রং বে রংয়ের বেলুন ও বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে শেষ হয়। 

র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্যসহ বিভাগের শিক্ষক এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দুপুরে মধ্যাহ্নভোজের পর প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত পরিবেশিত হয়।