এক্সিম ব্যাংকের নির্বাহী-কর্মকর্তাদের মিলনমেলা

 প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন   |   অর্থ ও বাণিজ্য


মুজিব শতবর্ষের সমাপ্তি এবং বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘মুজিব শতবর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর প্রেরণায় এক্সিম ব্যাংক’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে এক বিশেষ মিলনমেলার আয়োজন করলো এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড।

শনিবার (১ জানুয়ারি) ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, মোহাম্মদ শহিদুল্লাহ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, মো. হুমায়ূন কবির, শাহ্‌ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শেখ বশিরুল ইসলাম, মাকসুদা খানম এবং জসীম উদ্দীন ভুঁইয়া প্রমুখ।

দিনব্যাপী বর্ণিল ও ব্যতিক্রমী এই আয়োজনে ছিল ব্যাংকের নিবার্হী ও কর্মকর্তাদের বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক পরিবেশনা।