র‌্যাবের জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পেলেন ইমন

 প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন   |   বিনোদন


: ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‌্যাব। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) রাত ১১টার দিকে ইমন র‌্যাব সদর দপ্তর থেকে বের হন। এর আগে সন্ধ্যা সাড়ে ৫টার পর তিনি র‌্যাব সদর দপ্তরে পৌঁছান। তারপর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।   র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভাইরাল হওয়া অডিও ক্লিপটি কিভাবে ফাঁস হলো মূলত সেই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সম্প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের এক সদস্য সম্পর্কে বক্তব্য দেন। তার ওই বক্তব্যে নারী বিদ্বেষের অভিযোগ উঠে। এরপর চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার ফোনালাপ ফাঁস হয়। মাহিয়া মাহির সঙ্গে মুরাদ হাসানের কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ফোনালাপে তিনি অশ্লীল শব্দ ব্যবহার করেন। অশ্লীল ভাষায় মাহিকে তার সঙ্গে দেখা করার নির্দেশ দেন এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী পাঠিয়ে তুলে আনার হুমকি দেন।

এসব ঘটনায় বিভিন্ন দিক থেকে সমালোচনার ঝড় ওঠে। সরকারের দায়িত্বশীল পদে থেকে তার এ ধরনের বক্তব্য ও মন্তব্য নিয়ে বিভিন্ন দিক থেকে প্রতিবাদ জানানো হয়। বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয়ে বক্তব্য দিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান আলোচনা-সমালোচনায় এসেছেন।  

সোমবার (৬ ডিসেম্বর) রাতে তাকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। পরদিন মঙ্গলবার (৭ ডিসেম্বর) তিনি পদত্যাগপত্র জমা দেন।