রাইমার রূপে মুগ্ধ নিখিল, শুধুই বন্ধুত্ব?

 প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন   |   বিনোদন



পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের সাবেক স্বামী নিখিল জৈনের পছন্দ করা পোশাকে সাজলেন আরেক অভিনেত্রী রাইমা সেন। শুধু রাইমা একা সাজেননি এ দু’জনে ম্যাচিং করা পোশাকেও ফ্রেমবন্দী হতে দেখা গেছে।

নিখিল জৈন পেশায় একজন বস্ত্র ব্যবসায়ী। কর্মজীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে এখন আলোচিত নুসরাতের এক সময়ের ‘সহবাস সঙ্গী’। বিগত কয়েক মাসে নিখিলের জীবনে অনেক ঝড় বয়ে গেছে। তবে সব সামলে নিয়েছেন তিনি।  
নুসরাতে অধ্যায়কে জীবন থেকে মুছে ফেলে তিনি নিজের ব্যবসায় মন দিয়েছেন নিখিল। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও সক্রিয়। প্রতিদিন নিজের জীবন দর্শনের নানান কথা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। দিন দিন তারে ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। এমনকি বহু নারী হৃদয়ে জায়গা করে নিয়েছে নিখিল।
নুসরাতের পর নাকি অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে বন্ধুত্ব হয়েছে নিখিলের। এবার পূজার স্পেশাল ম্যাচিং পোশাকে ধরা দিলেন তারা। তারা ক্যামেরাবন্দী হয়েছেন সোমনাথ রায়ের স্টুডিওতে। এর আগে তাদের দু’জনকে মেকআপে সাজিয়েছেন রূপটান শিল্পী নবীন দাস।  
নিখিলের বস্ত্র বিপণি ‘রঙ্গোলি’-র পোশাকেই হাজির হয়েছেন তারা। পোশাকের রঙ আর বন্ধুত্বের জৌলুসে মেতে উঠেন রাইমা ও নিখিল।   
বন্ধুত্বের রং দু’জনের পোশাকে গাঢ় হয়ে ওঠে। কাঁধখোলা ব্লাউজে রাইমার রূপে যেন মুগ্ধ নিখিল! শুধুই বন্ধুত্ব? এ প্রসঙ্গে রাইমা বলেন, ‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোন চিত্রগ্রাহকের সঙ্গে ছবি তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল। এসবে আমার কিছু যায় আসে না। তবে এই সব মিথ্যা গল্প খুব খারাপ লাগে, ভীষণ রেগে যাই। ’
এ বিষয়ে নিখিল বলেন, ‘নুসরাতের থেকে আলাদা হওয়ার পরে যা গল্প শুনেছি আমার সম্পর্কে, তা নিয়ে কিছু বলার ভাষাই নেই। মানুষ কত নীচে নামতে পারে। ’